বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
জয়ে শুরু টাইগারদের বিশ্বকাপ মিশন

জয়ে শুরু টাইগারদের বিশ্বকাপ মিশন

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করল টিম টাইগার্স। বিশ্বকাপের অষ্টম আসরে সুপার টুয়েলভে নেদারল্যান্ডসকে ৯ রানে হারিয়ে দীর্ঘ ১৫ বছরের আক্ষেপ মোচন করল বাংলাদেশ। বিশ্বমঞ্চে ২০০৭ সালের পর কোনও জয় পায়নি বাংলাদেশ। তবে খরা কাটিয়ে জয়ে ফিরেছে বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের ব্যাটিং বিপর্যয় ভয় ধরিয়ে দেওয়ার মতোই ছিল। তবে দারুণ বোলিংয়ে শঙ্কার মেঘ দূর করেন তাসকিন আহমেদ। সোমবার হোবার্টের বেলেরিভ ওভালে ব্যাটারদের নিদারুণ ব্যাটিংয়ের পর এই পেসারের ক্যারিয়ার সেরা বোলিংয়ে বিশ্বমঞ্চে টাইগারদের হাতে ধরা দিয়েছে জয়। সুপার-টুয়েলভে দ্বিতীয় গ্রুপে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসকে হারিয়েছে ৯ রানে।নেদারল্যান্ডসকে ১৪৫ রানের লক্ষ্য দেওয়া বাংলাদেশের জয়ের মূল কারিগর ছিলেন পেসার তাসকিন আহমেদ। শুরুতেই দুই বলে দুই উইকেট তুলে চাপে ফেলে দিয়েছিলেন ডাচদের। তারপরই মাথা নত করে রান আউটে পড়েছে আরও দুই উইকেট। তাতে ১৫ রানেই ৪ উইকেট পড়েছে।

স্কট অ্যাডওয়ার্ডস ও অ্যাকারম্যান ৪৪ রানের জুটি ভাল ছিল। তবে লাভ হয়নি তাতেও। পরে অ্যাকারম্যান তো লড়াকু এক ফিফটিতে চেষ্টা করে গেছেন। ৪৮ বলে ৬ চার ও ২ ছক্কায় ৬২ রান করা এই ব্যাটারকে দলীয় ১০১ রানে  থামিয়ে দিয়েছিলেন তাসকিন।

মূলত, শারিজ আহমেদের বিদায়ে ম্যাচ থেকে ছিটকে যাওয়া ডাচদের অষ্টম উইকেটের পতন ঘটে। এর পর লড়াই করতে থাকা কলিন অ্যাকারম্যানও ফিরেছেন ৪৮ বলে ৬২ রান করে। দুটি উইকটেই নিয়েছেন তাসকিন।

বৃষ্টি বিরতির পর অ্যাকারম্যানের সঙ্গে কিছুক্ষণ ধরে খেলার চেষ্টায় ছিলেন লগান ফন বিক। অ্যাকারম্যান প্রান্ত আগলে ফিফটি তুলে নিলেও যোগ্য সঙ্গী কাউকে পেলেন না।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com